৯ জুন, ২০২৩

HSC পাশে কমিশন ভিত্তিক পদে জনবল নিয়োগ দেবে bdjobs.com

bdjobs.com বাংলাদেশের সবচেয়ে বড় চাকরির সাইট যা ২০০০ সালে প্রতিষ্ঠিত। Bdjobs.com লিমিটেড গত ২২ বছর ধরে বাংলাদেশের বৃহত্তম অনলাইন কর্মসংস্থান এক্সচেঞ্জ পরিচালনা করে আসছে।  www.bdjobs.com দেশের সর্বাধিক পরিদর্শন করা ওয়েব সাইটগুলির মধ্যে একটি।  এটি দক্ষিণ এশিয়ার শীর্ষ পাঁচটি (৫) সর্বাধিক পরিদর্শন করা চাকরির পোর্টালের মধ্যেও রয়েছে।  বর্তমানে কোম্পানী অবিলম্বে নিয়োগের জন্য নিম্নলিখিত পদ অফার করে।

সেলস্ এক্সিকিউটিভ / বিক্রয় প্রতিনিধি (ইনসেন্টিভ / কমিশন ভিত্তিক), এর নিয়োগ বিজ্ঞপ্তি- ২০২৩

খালি পদ:নির্দিষ্ট নয়

জব কনটেক্সট: এটি একটি সেলস জব এবং ফিল্ড জব ইনসেন্টিভ / কমিশন ভিত্তিক জব

চাকরির দায়িত্বসমূহ:  বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জনের উদ্দেশ্যে মাসে ২০ থেকে ২৫ দিন কাজ করতে হবে নির্ধারিত এরিয়ার দোকান ফার্মেসি রেস্তোরা ভিসিট করে তাদেরকে বিডিজবসের সাথে অন্তর্ভুক্ত করা এবং তাদের নিয়োগ বিজ্ঞপ্তি বিভিজবসের মাধ্যমে প্রকাশ করা হবে মূল দায়িক্ত। যেহেতু এটি সম্পূর্ণ কমিশন ভিত্তিক সেলস জব তাই কম্পানির বিক্রয় লক্ষ্যমাত্রা অর্জন করেই নিজ কমিশন নিশ্চিত করতে হবে। এবং কতৃপক্ষের নির্দেশনা অনুযায়ী যে কোন কাজ করার মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক

শিক্ষাগত যোগ্যতা: HSC, Bachelor degree in any discipline

অভিজ্ঞতা: সর্বোচ্চ ১ বছর

চাকরির আরো প্রয়োজনীয় বিষয়সমূহ: বয়স ২১ থেকে ৩০ বছর (শুধুমাত্র পুরুষরা আবেদন করতে পারবেন প্রার্থী কে কম্পিউটার চালনায় পারদর্শী হতে হবে) প্রার্থী কে অবশ্যই সু-সাস্থের অধিকারী হতে হবে। বিক্রয় লক্ষমাত্রা অর্জনের মানসিকতা থাকতে হবে। যে কোন পরিবেশে কাজের মানসিকতা থাকতে হবে। মাঠপর্যায়ে বিক্রয় কাজের সাথে সম্পর্কিত অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থী কে অগ্রাধিকার

কর্মস্থল: গাজীপুর (গাজীপুর সদর), ঢাকা (উত্তরা)

সুযোগ-সুবিধাসমূহ: কোম্পানির নিয়ম অনুসারে বিক্রয়ত্তোর ৭০-৮০% সেলস কমিশন। নির্ধারিত ট্রাভেল এলাউন্স

অনলাইনে আবেদন করুন

আবেদনের শেষ তারিখ: ২০ জুন ২০২৩

মূল বিজ্ঞপ্তি




শেয়ার করুন

0 comments: