৯ জুন, ২০২৩

ট্রান্সকম গ্রুপ জনবল নিয়োগ দেবে বিভিন্ন পদে

 ট্রান্সকম গ্রুপ জব সার্কুলার ২০২৩

ট্রান্সকম গ্রুপ জব সার্কুলার ২০২৩ দৈনিক পত্রিকায় প্রকাশিত হয়েছে এবং ট্রান্সকম লিমিটেড জব সার্কুলার ২০২৩ পেতে এডু পোস্ট বিডি এর পোস্ট দেখুন।

সমস্ত আগ্রহী প্রার্থীরা ট্রান্সকম গ্রুপের সাম্প্রতিক চাকরির বিজ্ঞপ্তিটি  দেখুন এবং আরও তথ্যের জন্য অফিসিয়াল ওয়েবসাইট www.transcombd.com ভিজিট করুন এবং আপনি কীভাবে আবেদন করবেন তা জানাতে নিচের বিজ্ঞপ্তি দেখুন।  যাইহোক, আমরা ট্রান্সকম গ্রুপ প্রাইভেট কোম্পানির চাকরির খবর সম্পর্কে আরও তথ্য শেয়ার করেছি যেমন ট্রান্সকম গ্রুপ সর্বশেষ চাকরির সার্কুলার খবর, ট্রান্সকম গ্রুপ চাকরির সার্কুলার আপডেট, ট্রান্সকম গ্রুপ চাকরির বিজ্ঞপ্তি, ট্রান্সকম গ্রুপ চাকরির ঘোষণা , ট্রান্সকম গ্রুপ চাকরির খবর , ট্রান্সকম গ্রুপ নতুন চাকরি ,  ট্রান্সকম গ্রুপের সাম্প্রতিক চাকরির বিজ্ঞপ্তি, ট্রান্সকম গ্রুপের সমস্ত চাকরির বিজ্ঞপ্তি এবং আরও অনেক কিছু।  সুতরাং, দেরি কেন চাকরির তথ্য খুঁজে নিন এবং নিম্নলিখিত পদ্ধতিতে আবেদন করুন।

চাকরির সাথে আপনার শিক্ষাগত এবং অভিজ্ঞতার যোগ্যতার সাথে মিল আছে কিনা যাচাই করার পরে আপনি সার্কুলারটি আপনার জন্য উপযুক্ত বলে মনে করেন, তারপর প্রক্রিয়া অনুযায়ী ট্রান্সকম লিমিটেড চাকরির সার্কুলার -২০২৩ এ আবেদন করুন।

ট্রান্সকম গ্রুপ জব সার্কুলার ২০২৩ এর সংক্ষিপ্ত বিবরণ:

প্রতিষ্ঠানের নাম: ট্রান্সকম গ্রুপ
পদের পদ: ডেটা অ্যানালিস্ট, ওয়েব ডেভেলপার, লিড ডেটা অ্যানালিস্ট এবং লিড ডেটা ইঞ্জিনিয়ার
প্রকাশের তারিখ: ৮ জুন ২০২৩
আবেদন শুরুর তারিখ: ৮ জুন ২০২৩
আবেদনের শেষ তারিখ: 15 জুন 2023
বেতন: আলোচনা সাপেক্ষে
চাকরির বিভাগ: বেসরকারি কোম্পানির চাকরি
চাকরির অবস্থান: বাংলাদেশের যেকোনো স্থানে।
লিঙ্গ: উভয়
কাজের সূত্র: চাকরির পত্রিকা
আবেদন প্রক্রিয়া: অনলাইন
যেভাবে আবেদন করবেন: career@transcombd.com-এ আপনার সিভি পাঠান

ট্রান্সকম লিমিটেড জব সার্কুলার ২০২৩ ইমেজ

পনি যদি নিয়োগ বিজ্ঞপ্তির সমস্ত বিবরণ বুঝতে চান তবে আপনাকে ট্রান্সকম লিমিটেড জব সার্কুলার এর চিত্রটি দেখতে হবে। আমরা নীচে ট্রান্সকম লিমিটেড জব সার্কুলার ২০২৩ ইমেজ সংযুক্ত করেছি, আপনি সঠিকভাবে আবেদন করার পরিবর্তে ভাল করে দেখে নিন এবং বিজ্ঞপ্তি জমা দিন। আশা করি, ট্রান্সকম গ্রুপ জব সার্কুলার ২০২৩ ইমেজ বুঝতে কোন অসুবিধা হয়নি।  তাই ট্রান্সকম লিমিটেড জব সার্কুলারের প্রয়োজনীয়তা অনুযায়ী নির্দিষ্ট তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিন।





শেয়ার করুন

0 comments: